ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অন্নদা স্কুলে এক হাজার কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
অন্নদা স্কুলে এক হাজার কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা এক হাজার কৃতি শিক্ষার্থীকে বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা-ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের তিন শিক্ষাবর্ষের (২০১৪/১৫/১৬) পিএসসি, জেএসসি ও এসএসসিতে জিপিএ-৫ পাওয়া এক হাজার কৃতি শিক্ষার্থীকে বিদ্যালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে বিদ্যালয়ে প্রাঙ্গণে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহা-পরিচালক অধ্যাপক ফাহিমা খাতুন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা কুমিল্লা অঞ্চলের উপ পরিচালক মোহাম্মদ হোসেন ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবীর।

জেলা প্রশাসক মো. রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদা নাজমীন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, প্রতিটি শিক্ষার্থীকে জ্ঞান অর্জনের প্রতি নিবেদিত হওয়ার পাশাপাশি বিজ্ঞানের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। শুধু পড়াশোনা নয়, এর বাইরেও কৃতিত্ব অর্জন করতে হবে। দেশের ইতিহাস জানতে হবে, নিজেদের ভেতরে দেশপ্রেম জাগ্রত করতে হবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad