ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘অপারেশন টোয়ালাইট’, সাড়ে ৭টায় ব্রিফিং জালালাবাদে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
‘অপারেশন টোয়ালাইট’, সাড়ে ৭টায় ব্রিফিং জালালাবাদে ‘অপারেশন টোয়ালাইট’, সাড়ে ৭টায় ব্রিফিং জালালাবাদে

সিলেট: মঙ্গলবার (মার্চ ২৮)সন্ধ্যা সাড়ে ৭টায় জালালাবাদ ক্যান্টনমেন্টে আতিয়া মহলে চলমান জঙ্গি বিরোধী অভিযান ‘অপারেশন টোয়ালাইট’ এর ব্যাপারে সেনাবাহিনীর প্রেসব্রিফিং অনুষ্ঠিত হবে। প্রেসব্রিফিং এ অভিযানের সর্বশেষ ‍অবস্থা তুলে ধরে সাংবাদিকদের ব্রিফ করা হবে।

মঙ্গলবার বিকেলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম শাম্মী বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

এদিকে জঙ্গি আস্তানা আতিয়া মহল ঘিরে শনিবার সকাল থেকে শুরু হওয়া ‘অপারেশন টোয়ালাইট’ এর আজ চতুর্থ দিন।

সোমবার সন্ধ্যার মধ্যেই শেষ হয় অভিযানের মূল পর্ব। নিষ্ক্রিয় করা হয় ভবনে অবস্থান নেয়া জঙ্গিদের। ভবনটি থেকে এখন পর্যন্ত এক নারীসহ চার জঙ্গির মরদেহ উদ্ধার করা হয়েছে। কমান্ডোদের তরফে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। তবে শনিবার সন্ধ্যায় আতিয়া মহল থেকে ৩০০ গজ দূরে সংঘটিত বিস্ফোরণে নিহত হন দুই পুলিশ কর্মকর্তাসহ ছয়জন। এছাড়া আহত হন ৠাবের গোয়েন্দা প্রধানসহ ৪৪ জন।

বর্তমানে ভবনটিকে বিস্ফোরকমুক্ত করতে অভিযান চালাচ্ছে সেনাবাহিনীর বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা।   

এর আগে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় সেনাবাহিনীর তরফে সর্বশেষ ব্রিফিংয়ে অভিযানের নানা দিক তুলে ধরেন সামরিক গোয়েন্দা পরিদপ্তরের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান।  

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
এমএন/আরআর/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।