ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১২ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
শরীয়তপুরে ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

শরীয়তপুর: শরীয়তপুর শহরের তুলাসার ঋষিপাড়ায় ট্রাকের চাপায় ফজলুল হক সরদার (৭০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। এতে ট্রাকের হেলপার গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) ভোরে শরীয়তপুর-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ফজলুল হকের বাড়ি একই এলাকায়।

পুলিশ জানায়, ফজলুল হক ভোরে ফজরের নামাজ পড়তে শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এসময় যশোর থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি এসময় সড়কের পাশের বৈদ্যুতিক খুঁটি ও একটি দোকানকে ধাক্কা দেয়। এতে ট্রাকের সামনের অংশ, বৈদ্যুতিক খুঁটি ও দোকানটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রাকের হেলপার বনি আলম বাবু (১৬) ট্রাকে আটকা পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক।  

পালং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান বাংলানিউজকে জানান, ট্রাক ও ট্রাকের চালক মুন্নাকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এ ব্যাপারে মামলা করা হচ্ছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১০০৯ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ