ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
পাবনায় তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী পাবনায় তিন দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী

পাবনা: মুক্তিযুদ্ধের সময় পাবনা অঞ্চলে জীবিত মুক্তিযোদ্ধাদের নিয়ে মঙ্গলবার (২৮ মার্চ) থেকে পাবনায় তিন দিনব্যাপী মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনী শুরু হবে।

এ উপলক্ষে সোমবার (২৭ মার্চ) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন ‘আমার একাত্তর’ নামের একটি সংগঠন। সংবাদ সম্মেলনে সংগঠনটির প্রধান তৌহিদ হোসেন রনি লিখিত বক্তব্য পাঠ করেন।

আয়োজকরা জানান, নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে এই আয়োজন। প্রথম পর্যায়ে ১০০ জীবিত মুক্তিযোদ্ধার ছবি প্রর্দশন করা হবে। এরপর পর্যায়ক্রমে পাবনা অঞ্চলের সকল মুক্তিযোদ্ধার ছবি থাকবে প্রর্দশনীতে। মঙ্গলবার বিকেল ৩টা থেকে পাবনা বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম পৌর মিলনায়তনে এ প্রদর্শনী শুরু হয়ে চলবে বৃহস্পতিবার রাত ১০ টা পর্যন্ত।

প্রদর্শনীর উদ্বোধন করবেন, বীর মুক্তিযোদ্ধা শফিউল্লাহ। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সন্টু, আব্দুর রহীম পাকন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।