ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে হত্যার দায়ে একজনের যাবজ্জীবন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
মানিকগঞ্জে হত্যার দায়ে একজনের যাবজ্জীবন

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংগাইরে রূপালী ব্যাংক বায়রা শাখার ম্যানেজার মনিরুজ্জামানকে গুলি করে হত্যা করে ১৫ লাখ টাকা ছিনতাই মামলায় আসামি বিল্লাল হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২৭ মার্চ) দুপুরে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আল মাহমুদ ফায়জুল কবির এ রায় দেন। এ সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা গেছে, ২০০৭ সালের ১৭ ডিসেম্বর দুপুরে মানিকগঞ্জ জেলা সদর থেকে ব্যাংকের ১৫ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে সিংগাইর উপজেলার রূপালী ব্যাংক বায়রা বাজার শাখায় যাচ্ছিলেন ম্যানেজার মনিরুজ্জামান। পথে সিংগাইর-বায়রা সড়কের বায়রা এলাকায় ৪ দুর্বৃত্ত তার মোটরসাইকেলের গতিরোধ করে গুলি করে হত্যার পর টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ওইদিন ব্যাংকের কোষাধ্যক্ষ আক্তার হোসেন বাদী হয়ে সিংগাইর থানায় চারজনকে আসামি করে মামলা দায়ের করেন।

পরে পুলিশ মূল আসামি বিল্লালকে আটক করলেও অপর আসামিরা পলাতক থাকেন। দীর্ঘ তদন্ত শেষে ২০০৯ সালের ৮ ফেব্রুয়ারি মামলার চার্জশিট দাখিল করে পুলিশ। মামলায় মোট ৮ জন সাক্ষীর সাক্ষ্য নেওয়া হয়।

রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পিপি মথুরনাথ সরকার ও আসামিপক্ষে আসাদুজ্জামান মামলাটি পরিচালনা করেন।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।