ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিশু হামজালা হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
শিশু হামজালা হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন ঈশ্বরগঞ্জে শিশু হামজালার হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আট বছরের শিশু হামজালা হত্যাকারীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে স্থানীয় পাড়াভাসাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী।

সোমবার (২৭ মার্চ) বেলা ১১টায় উপজেলার মাইজবাগ বাজারে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে কয়েক হাজার ছাত্র শিক্ষক ও গ্রামবাসী এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে ঘাতকদের ফাঁসির দাবি জানিয়ে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঞা মনি, সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ প্রমুখ।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রুহুল আমীন তালুকদার বাংলানিউজকে জানান, ঘাতক মুস্তাকিম ও তার সহযোগী মানিক মিয়াকে ইতোমধ্যে জেল হাজতে পাঠানো হয়েছে। দ্রুত সময়ের মধ্যে বিচার কাজ সম্পন্ন করা হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

গত ২১ মার্চ (মঙ্গলবার) পারিবারিক কলহের জেরে শিশু হামজালাকে অপহরণ করে মুস্তাকিম (২৫)।

পরে ২৩ মার্চ (বৃহস্পতিবার) রাত ৯টার দিকে নান্দাইল উপজেলার মুশুলি ইউনিয়নের পালাহার বালিয়াকান্দি গ্রামের একটি ক্ষেত থেকে শিশুটির গলাকাটা মরদেহ উদ্ধার করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
এমএএএম/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।