ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শিক্ষকের পিটুনিতে শিক্ষার্থী হাসপাতালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
শিক্ষকের পিটুনিতে শিক্ষার্থী হাসপাতালে শিক্ষকের পিটুনিতে শিক্ষার্থী জখম, হাসপাতালে ভর্তি

বগুড়া: বগুড়ায় ধুনট উপজেলায় পড়া না পারায় শিক্ষার্থী আল-রাফিকে (৮) পিটিয়ে জখম করেছেন শিক্ষক ইলিয়াস আহম্মেদ। পরে অসুস্থ অবস্থায় উদ্ধার করে স্বজনরা তাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

সোমবার (২৭ মার্চ) সকালের দিকে উপজেলার দারুল উলুম কওমি মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

দুপুরে ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন কুমার কুন্ডু বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

তবে এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
 
ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশা বাংলানিউজকে জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অসুস্থ শিশু শিক্ষার্থীর চিকিৎসার খোঁজ-খবর নেওয়া হচ্ছে। পাশাপাশি ঘটনাটি সমাধানের চেষ্টা চলছে বলেও জানান মেয়র।
 
অসুস্থ শিশুর স্বজনরা বাংলানিউজকে জানান, শিক্ষক ইলিয়াস আহম্মেদ আল-রাফিকে পাঠ্যপুস্তকের পড়া মুখস্ত পড়তে বলেন। কিন্তু আল-রাফি তা মুখস্ত না বলতে না পারায় শিক্ষক তাকে বাঁশের কঞ্চি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করেন।

খবর পেয়ে স্থানীয় লোকজন বিক্ষুব্ধ হয়ে ওঠেন। এক পর্যায়ে বিক্ষুব্ধরা শিশু শিক্ষার্থীকে নির্যাতনকারী শিক্ষকসহ মাদ্রাসার অন্য শিক্ষকদের অবরুদ্ধ করে রাখেন।

এ খবর পেয়ে থানা পুলিশ ও পৌরসভার মেয়র ঘটনাস্থলে ছুটে যান। পরে উপস্থিত সবাইকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

অভিযুক্ত শিক্ষক ইলিয়াস আহম্মেদ বাংলানিউজকে বলেন, পুরনো পড়া মুখস্ত বলতে না পারায় হালকা করে তাকে বেত দিয়ে দুই বার পিটুনি দিয়েছি। এছাড়া তাকে কোনো নির্যাতন করিনি।

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুমন কুমার ঘোষ বাংলানিউজকে জানান, আল-রাফির শরীরে জখমের চিহ্ন রয়েছে। হাসপাতালে ভর্তি রেখে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
এমবিএইচ/জিপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।