ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় অপহৃত শিশু ৩ দিন পর উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৫ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
মঠবাড়িয়ায় অপহৃত শিশু ৩ দিন পর উদ্ধার মঠবাড়িয়ায় অপহৃত শিশু ৩ দিন পর উদ্ধার

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রিয়া আক্তার (৭) নামে একটি শিশুকে অপহরণ হওয়ার তিনদিন পর উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৭ মার্চ) সকাল ১০টায় উপজেলার টিকিকাটা ইউনিয়নের ভেজকী গ্রাম থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। রিয়া আক্তার উপজেলার বকসির ঘটিচোরা গ্রামের কালাম ঘরামীর মেয়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (২৪ মার্চ) বিকেলে রিয়ার বড় বোনের সাবেক স্বামী রাসেল রিয়াকে বাড়ির সামনে থেকে নতুন জামা কিনে দেওয়ার কথা বলে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। শিশুটিকে অপহরণের পর রাসেল মোবাইলে ফোন করে জানায়, কেয়াকে তার সঙ্গে আবার বিয়ে না দিলে সে রিয়াকে ফেরত দিবে না।

এ ঘটনার পরদিন রিয়ার মা লাইলী আক্তার বাদী হয়ে রাসেলকে আসামি করে মঠবাড়িয়া থানায় অপহরণ মামলা করেন। সোমবার সকালে মঠবাড়িয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী শাহনেওয়াজের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে রিয়াকে উদ্ধার করে।  

মঠবাড়িয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী শাহনেওয়াজ বলেন, শিশুটিকে অপহরণের পর রাসেলের মোবাইল ফোন ট্র্যাকিং করে অভিযান চালানো হয়। রাসেল পুলিশের উপস্থিতি টের পেয়ে রিয়াকে রেখে পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, ২৭ মার্চ, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।