ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় পাবলিক বিশ্ববিদ্যালয় ও রেললাইন স্থাপনের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
সাতক্ষীরায় পাবলিক বিশ্ববিদ্যালয় ও রেললাইন স্থাপনের দাবি

সাতক্ষীরা: সাতক্ষীরায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন ও রেললাইন প্রকল্প বাস্তবায়নসহ ১০ দফা দাবিতে মানববন্ধন করেছেন জেলা নাগরিক কমিটির নেতৃবৃন্দ। 

সোমবার (২৭ মার্চ) বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন হয়।

জেলা নাগরিক কমিটির আহ্বায়ক অধ্যাপক আনিসুর রহিমের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন- সংগঠনের সদস্য সচবি আবুল কালাম আজাদ, জাসদ নেতা ওবাদুস সুলতান বাবলু, দৈনিক দক্ষিণের মশাল সম্পাদক আশেক-ই-এলাহী, স্বদেশের নির্বাহী পরিচালক মাধব দত্ত, ওয়ার্কার্স পার্টির নেতা ফাইমুল হক কিসলু, গণফোরামের নেতা আলি নুর খান বাবুল প্রমুখ।


 
বক্তারা এসময় বলেন- সাতক্ষীরার রাস্তাঘাট চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। কোথাও কোনো রাস্তা ভালো নেই। সাতক্ষীরা এখন ধুলার শহরে পরিণত হয়েছে। বাইপাস সড়ক যদি মূল নকশা অনুযায়ী না হয় তাহলে সাতক্ষীরাবাসীর স্বপ্ন বাস্তবায়ন হবে না।  

তাদের দাবিগুলো হলো-সাতক্ষীরা বাইপাস সড়ক মূল নকশা অনুযায়ী বাস্তবায়ন, রাস্তা সংস্কার, বেতনা, কপোতাক্ষ ও মরিচ্চাপ নদী এবং প্রাণসায়ের এর খালসহ সব খাল পুনরায় খনন, সাতক্ষীরায় পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপন, অবিলম্বে রেললাইন প্রকল্প বাস্তবায়ন, শহরে রিকশা-ভ্যান অপসারণ বন্ধ করা ও জলাবদ্ধতা নিরসন।  

বাংলাদেশ সময়: ১৫৪১ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।