ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা-অস্ত্র উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪০ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা-অস্ত্র উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় ইয়াবা-অস্ত্র উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া শহরের চিহ্নিত এক মাদক ব্যবসায়ীর বাসায় তল্লাশি চালিয়ে টর্চ লাইট সদৃশ পাইপের ভেতর থেকে দুই'শ পিস ইয়াবা ট্যাবলেট, একটি রিভলবার ও দু’টি ধারালো ছুরি উদ্ধার করেছে মাদক বিরোধী টাস্কফোর্স।

সোমবার (২৭ মার্চ) দুপুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

এর আগে রোববার (২৬) দিনগত মধ্যরাতে শহরের দাতিয়ারা মসজিদ রোড এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী জাফর ইকবালের বাসায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মোহাম্মদ জিল্লুর রহমান জানান, অভিযানের সময় ব্যবসায়ী জাফর ইকবালকে বাসায় পাওয়া যায়নি। তার বাসার টিভি ট্রলির ভেতরে রাখা টর্চ লাইট সদৃশ পাইপের ভেতর থেকে দুই’শ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। তাছাড়া বাসার বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে একটি রিভলবার, লোহার তৈরি করাত বিশেষ একটি ধারালো ছুরি ও ৩৬ ইঞ্চি দৈর্ঘের একটি রামদা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

টাস্কফোর্স অভিযানে নেতৃত্ব দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. আব্দুল্লাহ আল-মামুন।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ২৭ মার্চ, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।