ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় নৈশপ্রহরী খুনের ঘটনায় মামলা, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
বগুড়ায় নৈশপ্রহরী খুনের ঘটনায় মামলা, আটক ৩

বগুড়া: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় আলহাজ্ব সামছুদ্দিন নিউমার্কেটের নৈশপ্রহরী মোজাহার আলীকে খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ।

নিহতের বড় ছেলে আব্দুস সালাম বাদী হয়ে বেশ কয়েকজন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে থানায় এ মামলাটি দায়ের করেন।

সোমবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১১টায় দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে মামলা দায়েরের বিয়ষটি নিশ্চিত করেন।

তিনি জানান, মামলা দায়ের করার পর উপজেলা সদর এলাকায় অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। আটকরা হলেন- গোলাম রব্বানী, মানিক সরদার ও বুলবুল ইসলাম।

খুনের রহস্য উদঘাটনে পুলিশ সর্বোচ্চ তৎপরতা চালিয়ে যাচ্ছে। পাশাপাশি ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত ও তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও যোগ করেন ওসি নজরুল ইসলাম।

গত ২৫ মার্চ (শনিবার) দিবাগত গভীর রাতে কোনো এক সময় দুর্বৃত্তরা এসে মার্কেটের নৈশপ্রহরী মোজাহার আলীকে খুন করে মার্কেটের চাবি  নিয়ে যায়। এরপর তারা মার্কেটের দ্বিতীয় তলায় ইসলামী ব্যাংকে প্রবেশের চেষ্টা করে। ব্যর্থ হয়ে নিচ তলার একটি স্বর্ণের দোকানের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে। সেখান থেকে ইমিটেশন ও রূপার ওপর সোনালি রঙ দেওয়া অলংকার লুট করে।

নিহত মোজাহার আলী উপজেলার দক্ষিপাড়ার মৃত ইসমাইল হোসেনের ছেলে।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
এমবিএইচ/জিপি/বিএস

** বগুড়ায় নৈশপ্রহরী খুন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।