ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় কুপিয়ে তরুণের হাতের আঙ্গুল কেটে দিল বন্ধুরা!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
খুলনায় কুপিয়ে তরুণের হাতের আঙ্গুল কেটে দিল বন্ধুরা! খুলনায় কুপিয়ে যুবকের হাতের আঙ্গুল কেটে দিল বন্ধুরা-ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনায় আরিফুল ইসলাম (২০) নামে এক তরুণের বাম হাতের দুই আঙ্গুল কেটে দিয়েছে তার বন্ধুরা।

রোববার (২৬ মার্চ) দিবাগত রাতে মহানগরীর দক্ষিণ লবণচরার দারোগার লিজ এলাকার এপিসি মাধ্যমিক স্কুল সংলগ্ন পুকুরপাড়ে এ ঘটনা ঘটে। আরিফুল ওই এলাকার আলতাফ হোসেনের ছেলে।

এলাকাবাসী ও আরিফুলের স্বজনরা জানান, রাতে আরিফকে তার কয়েকজন বন্ধু বাসা থেকে ডেকে নিয়ে যায়। পরে তারা ধারালো দা দিয়ে তাকে কুপিয়ে বাম হাতের দুই আঙ্গুল কেটে দেয়। এছাড়া মাথার পেছনে কোপ দেয়ার পাশাপাশি ডান হাতের কব্জিতে আঘাত, কপালের বাম পাশে কোপ দেয় তারা। এ সময় প্রত্যক্ষদর্শী আরিফের বন্ধু রনি প্রতিবাদ করতে গেলে তাকেও ইট দিয়ে আঘাত করা হয়। আরিফকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই এলাকার দুলাল ও রহিম নামে দুই যুবকের মধ্যে ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব চলছিল। আরিফ দুলালের পক্ষে ছিল। এ দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে। দুলালের বাবা আশরাফ হোসেন আরিফের ওপর হামলার সময় এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন সোমবার (২৭ মার্চ) সকালে বাংলানিউজকে বলেন, পরিচিত বন্ধুদের মধ্যেই এ ঘটনা ঘটেছে। আরিফকে যারা কুপিয়েছে তারা সবাই একসঙ্গে ঘুরে বেড়ায়।

এ ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। সে কোনো গ্রুপের তা এখনও জানা যায়নি। তবে তার কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৭
এমআরএম/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।