ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘শ্রীমঙ্গলে পাহাড় কেটেছে গ্র্যান্ড সুলতান’র প্রতিবাদ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
‘শ্রীমঙ্গলে পাহাড় কেটেছে গ্র্যান্ড সুলতান’র প্রতিবাদ শ্রীমঙ্গলে পাহাড় কেটেছে গ্র্যান্ড সুলতান

..

শ্রীমঙ্গলে পাহাড় কেটেছে গ্র্যান্ড সুলতান’ শিরোনামে গত ২৩ মার্চ (বৃহস্পতিবার) বাংলানিউজে প্রকাশিত একটি খবরের প্রতিবাদ জানিয়েছে গ্র্যান্ড সুলতান কর্তৃপক্ষ।  

এ সংক্রান্ত একটি চিঠিতে বাংলানিউজকে জানানো হয়েছে খবরটি ভিত্তিহীন ও অসত্য।

এতে আরও বলা হয়েছে সংবাদটিতে উল্লেখিত অভিযোগকারী ব্যক্তি নিজস্ব স্বার্থসিদ্ধির লক্ষ্যে উদ্দেশ্যপ্রণোদিতভাবে বাংলানিউজকে ব্যবহার করেছে।
 
ওই পত্রে বলা হয়েছে সংবাদটি অনলাইনে দেখার পর শ্রীমঙ্গলের সহকারী কমিশনার (ভূমি) তার অফিস থেকে সহকারী তহসিলদার পাঠিয়ে অভিযোগের কোন সত্যতা খুঁজে পাননি এবং শ্রীমঙ্গলের উপজেলা নির্বাহী অফিসার নিজে অভিযুক্ত স্থান পরিদর্শন করে কোন সত্যতা খুঁজে পাননি।  

সংবাদে উল্লেখিত মহাজেরাবাদের ‘জান্নাতুল ফেরদৌস’ নামের স্থানটি মূলত গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এর গলফের মালিকানাধীন নয় বলেও এতে উল্লেখ করা হয়।
 
আন্তর্জাতিকভাবে খ্যাতিসম্পন্ন রিসোর্ট গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট অ্যান্ড গলফের নাম ও লোগো ব্যবহার করে এই খবর পরিবেশনায় তারা মর্মাহত বলেও প্রতিষ্ঠানটির অ্যাসিসট্যান্ট ম্যানেজার পলাশ চৌধুরীর ই-মেইলে পাঠানো চিঠিতে উল্লেখ করা হয়েছে।  

তিনি খবরটি সংশোধনের আবেদনও জানিয়েছেন। যার মাধ্যমে বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র সঙ্গে গ্র্যান্ড সুলতাদের সুসম্পর্ক আরও দৃঢ় হবে বলেও আশা ব্যক্ত করেছেন।  

বাংলানিউজে প্রকাশিত খবরটি এখানে লিংক করা হলো।

বাংলাদেশ সময় ২১০৭ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।