ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবানে স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
বান্দরবানে স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা বান্দরবানে স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা

বান্দরবান: বান্দরবানে স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও সর্বস্তরের মানুষ।

রোববার (২৬ মার্চ) প্রথম প্রহরে বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তোপধ্বনির মাধ্যমে শুরু হয় স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা।

ভোরে পার্বত্য জেলা পরিষদের স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, লক্ষ্মীপদ দাস, ক্য সা প্রু মার্মা প্রমুখ।

পরে বাস স্টেশন সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল ৭টায় বান্দরবান স্টেডিয়ামে আনসার ও ভিডিপি, রেড ক্রিসেন্ট সোসাইটি, স্কাউটস, গার্লস গাইড, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা শিশু কিশোর সমাবেশে যোগ দেয়।

এরপর পরই সকাল সাড়ে ৭টায় জাতীয় পতাকা উত্তোলন, মার্চপাস্টে সালাম গ্রহণ এবং সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সদস্যদের কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা মার্চ পাষ্টে সালাম এবং অভিবাদন গ্রহণ করেন।
 
বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ২৬ মার্চ, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।