ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে কাউছার ভূঁইয়া (৫০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় অাহত হয়েছেন ডিবি পুলিশের দুই সদস্য।

রোববার (২৬ মার্চ) ভোরে সদর উপজেলার ভাতশালা রেলস্টেশনের কাছে এ বন্দুকযুদ্ধ হয়।  

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান বাংলানিউজকে জানান, ভোরে ভাতশালা রেলস্টেশনের কাছে মাদক বহনকারী একটি পিকঅাপ ভ্যান দাঁড়িয়ে ছিল।

খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল সেখানে গেলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পু্লিশও পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়ে যায়। একপর্যায়ে বাকি মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার পর সেখানে গুলিবিদ্ধ অবস্থায় কাউছার মিয়াকে পড়ে থাকতে দেখা যায়। এ অবস্থায় কাউছারকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ডিবি পুলিশের দুই সদস্যও অাহত হন। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এদিকে, নিহত ব্যক্তির স্ত্রী রিনা বেগমের দাবি, শনিবার মাগরিবের পর কয়েকজনকে সঙ্গে নিয়ে নিয়ে পুলিশের ইউনিফর্ম পরা দুই ব্যক্তি তাদের বসতঘরে ঢোকেন। এসময় তারা কাউছারকে আটক করে নিয়ে যান। পরে রাতে সদর থানা ও ডিবি পুলিশের কার্যালয়ে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। রোববার সকালে জেলা সদর হাসপাতাল মর্গে এসে তার মরদেহ দেখতে পান তারা।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।