ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিযোদ্ধাদের জন্য ফুল-ফল-মিষ্টি উপহার প্রধানমন্ত্রীর

বিশেষ সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
মুক্তিযোদ্ধাদের জন্য ফুল-ফল-মিষ্টি উপহার প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর পক্ষে তার একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখর, উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন ও প্রটোকল অফিসার খুরশিদ আলম মুক্তিযোদ্ধাদের হাতে উপহার পৌঁছে দেন

ঢাকা: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশের সব মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রতিবারের মতো এবারও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য ফুল, ফল ও মিষ্টি পাঠিয়েছেন তিনি। 

রোববার (২৬ মার্চ) সকালে রাজধানীর মোহাম্মদপুর কলেজ গেইটে অবস্থিত শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা উপহার পৌঁছে দেওয়া হয়। প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব সাইফুজ্জামান শিখর, উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন ও প্রটোকল অফিসার খুরশিদ আলম এ উপহার পৌঁছে দেন।

 

ঈদসহ প্রতিটি জাতীয় দিবসগুলোতে মুক্তিযোদ্ধাদের জন্য শুভেচ্ছা পাঠিয়ে থাকেন প্রধানমন্ত্রী। সে ধারাবাহিকতায় এবারের স্বাধীনতা দিবসেও এ শুভেচ্ছা পাঠালেন শেখ হাসিনা।

মুক্তিযোদ্ধারা প্রতিটি জাতীয় দিবস ও উৎসব পার্বণে তাদের স্মরণের জন্য এবং পুনর্বাসনে ব্যাপক পদক্ষেপ নেওয়ায় বঙ্গবন্ধু কন্যার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন, একইসঙ্গে তাকে ধন্যবাদ জানান।  

১৩তলা বিশিষ্ট মুক্তিযোদ্ধা টাওয়ার-১ এ যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের ৮০টি পরিবারের জন্য দোকান ও আবাসিক ফ্ল্যাট রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad