ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জনতার কথা শুনতে ফেসবুক লাইভে আসছেন ডিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩১ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
জনতার কথা শুনতে ফেসবুক লাইভে আসছেন ডিএমপি কমিশনার ফেসবুক লাইভে আসছেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। ইভেন্টের ছবি

ঢাকা: জননিরাপত্তা বিধানে জনগণের প্রত্যাশা ও প্রাপ্তির বিষয়ে জনতে ফেসবুক লাইভে আসছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

মঙ্গলবার (২৮ মার্চ) রাত ৮টায় ডিএমপির ফেসবুক পেজ থেকে তিনি সরাসরি জনসাধারণের উদ্দেশে কথা বলবেন এবং তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেবেন।

এ নিয়ে ডিএমপির ফেসবুক পেজ থেকে এরইমধ্যে একটি ইভেন্ট খোলা হয়েছে, https://www.facebook.com/events/1854683528107616/?ti=cl

যে কোনো অনিয়মের খবর কিংবা যে কোনো পরামর্শ সরাসরি কমিশনারের কাছে পৌঁছে দেওয়ার আহ্বান জানানো হয়েছে ইভেন্ট পেজটিতে। এছাড়া, যে কোনো প্রশ্ন, মতামত ও পরামর্শ জানাতেও ইভেন্ট পেজটিতে পোস্ট করার কথা বলা হয়েছে।

সেখানে বলা হয়েছে, ‘আপনার প্রশ্নের উত্তর কিংবা আপনার দেওয়া পরামর্শের ব্যাপারে কী ভাবছেন কমিশনার - তা জানতে চোখ রাখুন ডিএমপির ফেসবুক পেজে, আগামী মঙ্গলবার, ২৮ মার্চ, সন্ধ্যা ৮টায়’।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
পিএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।