ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে ট্রাক-বাস সংঘর্ষে আহত ৮

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৬ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
গোদাগাড়ীতে ট্রাক-বাস সংঘর্ষে আহত ৮ গোদাগাড়ী উপজেলার লালাদীঘি এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ- ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার লালাদীঘি এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে অন্তত ৮ জন বাসযাত্রী আহত হয়েছেন। এর মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (২৬ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান,  সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে আলু ভর্তি একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিলো। ওই সময় রাজশাহী থেকে যাত্রীবাহী একটি বাস চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিলো।   গোদাগাড়ীর লালাদীঘি এলাকায় পৌঁছালে যানবাহন দুটির মুখোমুখী সংঘর্ষ হয়।

এ ঘটনায় প্রায় ২০ মিনিট ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিলো। দুর্ঘটনার খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে দুর্ঘটনা কবলিত যানবাহন দু’টি রাস্তা থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় বাস ও ট্রাকের চালক-হেলপারসহ ৭-৮ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে নারীসহ দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

গুরুতর আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা,  মার্চ ২৬, ২০১৭
এসএস/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।