ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে শহীদদের স্মরণে শ্রদ্ধা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১২ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
খাগড়াছড়িতে শহীদদের স্মরণে শ্রদ্ধা শহীদদের প্রতি খাগড়াছড়িতে শ্রদ্ধা

খাগড়াছড়ি: শ্রদ্ধা ও ভালোবাসায় মহান স্বাধীনতা দিবসে বীর শহীদদের স্মরণ করেছে খাগড়াছড়ির বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। দিনটি উপলক্ষে রোববার (২৬ মার্চ) সকালে ৩১ বার তোপধ্বনি দেয় জেলা পুলিশ। 

পরে শহরে চেঙ্গী স্কোয়ার এলাকায় অবস্থিত মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করা হয়। শুরুতে জেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

 

এরপর পুস্পমাল্য অর্পণ করেন- শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা, স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা প্রশাসক মো. রাশেদুল ইসলাম, পুলিশ সুপার মো. আলী, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমণি চাকমা।

এছাড়াও খাগড়াছড়ি সিভিল সার্জন, খাগড়াছড়ি বন বিভাগ, প্রেস ক্লাব, জাবারাং, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন, রেড ক্রিসেন্টসহ অন্যান্য সরকারি বেসরকারি প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করেন।  

এর আগে স্মৃতিসৌধে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার রইছ উদ্দিন জাতীয় পতাকা উত্তোলন করেন।

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৭
এসআরএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।