ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ২২ লাখ টাকার প্যান্ট উদ্ধার, আটক ৩

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
রূপগঞ্জে ২২ লাখ টাকার প্যান্ট উদ্ধার, আটক ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছিনতাই হওয়া ২২ লাখ টাকা মূল্যের লেডিস ক্যাপারি প্যান্টসহ কাভার্ডভ্যান উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

শনিবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার ভুলতা ইউনিয়নের আতলাশপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার বলাইখা এলাকার আলিম উদ্দিনের ছেলে মোমেন, মোহাম্মদ আলীর ছেলে আব্দুল মালেক ও সদর এলাকার আব্দুল মজিদের ছেলে নজরুল ইসলাম।

গাজীপুরের জয়দেবপুর থানার গাছা এলাকার এল জেড গ্রুপের মিনিম্যাক্স গার্মেন্টসের স্টোর ইনচার্জ জাহিদুল ইসলাম জানান, বায়ারদের অর্ডারকৃত বিভিন্ন রেডিমেট গার্মেন্টস পণ্য শিফমেন্ট করার জন্য তাদের নিজস্ব পরিবহন মেসার্স সাউদিয়া ট্রান্সপোর্ট কারখানার সঙ্গে চুক্তিবদ্ধ। ২৩ মার্চ (বৃহস্পতিবার) রাত ১০টার দিকে কারখানা থেকে লেডিস ক্যাপারি প্যান্ট বোঝাই করে মেসার্স সাউদিয়া ট্রান্সপোর্ট নামে দু’টি কাভার্ডভ্যান চট্টগ্রামের উদ্দেশে রওনা হয়। ২৪ মার্চ (শুক্রবার) সকালে দু’টি কাভার্ডভ্যানের মধ্যে একটি পৌঁছালেও অপরটি পৌঁছায়নি।

পরে বিশ্বস্ত সূত্রে জানতে পারেন, কাভার্ডভ্যানের চালক ইয়াছিন মিয়ার যোগসাজসে ছিনতাই করা হয়েছে। আর ছিনতাই হওয়া মালামাল কাভার্ডভ্যান থেকে অপর একটি কাভার্ডভ্যানে লোড-আনলোড করা হচ্ছে রূপগঞ্জ উপজেলার ভুলতা ইউনিয়নের আতলাশপুর এলাকায়।

পরে বিষয়টি থানা পুলিশকে অবহিত করার পর পুলিশ আতলাশপুর এলাকায় অভিযান চালায়। এ সময় ছিনতাই হওয়া ১ হাজার ২৫০ কার্টুন (২২ হাজার ৫০০ পিস) লেডিস ক্যাপারি প্যান্টসহ কাভার্ডভ্যান উদ্ধার ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত ওই তিনজনকে আটক করা হয়। এছাড়া ছিনতাইয়ের সঙ্গে জড়িত ইয়াছিন, হযরত আলী, আকরাম, স্বপন, মাকসুদসহ আরও অনেকে পালিয়ে যান।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় স্টোর ইনচার্জ জাহিদুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা মামলা দায়ের করেছে। বাকী আসামিদের আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad