ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিদ্যুৎ অফিসে হামলার ঘটনায় ২ ছাত্রলীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
বিদ্যুৎ অফিসে হামলার ঘটনায় ২ ছাত্রলীগ নেতা বহিষ্কার

জামালপুর: জামালপুরের মেলান্দহ বিদ্যুৎ অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মনি ও পৌর ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শাওনকে বহিষ্কার করেছে জেলা ছাত্রলীগ।

শনিবার (২৫ মার্চ) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল ইসলাম নিহাদ বাংলানিউজকে এ তথ্য দিয়ে নিশ্চিত করে বলেন, তাদের সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২৩ মার্চ) ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের সঙ্গে পল্লী বিদ্যুত অফিসের কর্মকর্তা-কর্মচারীদের বাক-বিতণ্ডা হয়।

এ ঘটনায় রাতেই পল্লী বিদ্যুতের এজিএম অঞ্জন কুমার সরকার বাদী হয়ে ১৩ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ে করেন।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাজারুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় ১৩ জনের নামে মামলা হয়েছে। মামলার প্রেক্ষিতে সোলায়মান নামে একজনকে আটক করে শনিবার আদালতে পাঠানো হয়েছে।

মেলান্দহ উপজেলার টুপকারচর গ্রামে ওয়াকিল মিয়া নামে এক ব্যক্তি অবৈধ সংযোগ নেয়। এটি বিদ্যুৎ অফিসের নজরে এলে ২০ হাজার টাকা জরিমানা করে পল্লী বিদ্যুৎ অফিস। জরিমানার পরিমাণ কমানোর জন্য পৌর আওয়ামী লীগের সভাপতি আসাদুল্লাহ ফারাজী এজিএমকে চাপ দেয়। কিন্তু জরিমানা না কমানোয় এজিএম অঞ্জন কুমার সরকারকে অকথ্য ভাষায় গালিগালাজ করলে ছাত্রলীগের নেতাকর্মীদের সঙ্গে বাক-বিতণ্ডা হয়।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
আরবি/এইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।