ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চলন্ত লেগুনায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
চলন্ত লেগুনায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু ঢামেকের ফাইল ফটো

ঢাকা: ঢাকার ডেমরার বাঁশের পুল এলাকায় চলন্ত লেগুনার ভিতরে মায়ের কোল থেকে পড়ে গিয়ে মারিয়া আক্তার (৯) নাম এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৫ মার্চ) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

মৃত মারিয়া বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার পাতারহাট গ্রামের মাসুম মিয়ার মেয়ে।

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার চনপাড়া গ্রামে মেয়ে নিয়ে ভাড়া বাসায় থাকতেন মা সীমা আক্তার। স্থানীয় নব কিশোরালয় উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয় শ্রেণিতে পড়তো মারিয়া।

মারিয়ার মা সীমা আক্তার বাংলানিউজকে জানান, বেশ কিছুদিন আগে মারিয়ার হাতে একটি টিউমার ধরা পড়ে। চিকিৎসা কর‍ানোর জন্য মারিয়ার খালা নিপাকে সঙ্গে নিয়ে তিনি মিটফোর্ড হাসপাতালে যান। বাসায় ফের‍ার পথে বাঁশেরপুল এলাকায় পৌঁছালে পেছন থেকে অপর একটি লেগুনা ধাক্কা দিলে তার কোল থেকে মারিয়া মাটিতে পড়ে গিয়ে আহত হয়।

পরে মুমূর্ষু অবস্থায় মারিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে বিকেল ৪টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য শিশু মারিয়ার মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।