ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চারঘাটে আমবাগান থেকে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৬ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
চারঘাটে আমবাগান থেকে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলার রাওথা গ্রামের একটি আমবাগান থেকে জাহাঙ্গীর হোসেন (৬০) নামে এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জাহাঙ্গীর হোসেন উপজেলার মিয়াপুর গ্রামের মৃত গোকুল মণ্ডলের ছেলে।

শনিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার কর‍া হয়। পরে দুপুরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বর্তমানে এ ব্যাপারে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বাংলানিউজকে জানান, সকালে তারা খবর পান উপজেলার রাওথা গ্রামের একটি আমবাগানে গাছের সঙ্গে বৃদ্ধের মরদেহ ঝুলছে।

ঘটনাস্থলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ সময় পরিবারের সদস্যরা গিয়ে জাহাঙ্গীরকে শনাক্ত করেন। তিনি গতকাল শুক্রবার (২৪ মার্চ) রাত থেকে নিখোঁজ ছিলেন।

মরদেহ উদ্ধারের সময় তার গলায় গামছা পেঁচানো ছিলো। ঠিক কীভাবে তার মৃত্যু হয়েছে সেই বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে মৃত্যুর কারণ উদ্ধারের জন্য সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পরিবার বলছে, এটি আত্মহত্যা তবে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।