ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে বিভিন্ন মামলার ৩০ জন আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
হবিগঞ্জে বিভিন্ন মামলার ৩০ জন আসামি গ্রেফতার হবিগঞ্জে বিভিন্ন মামলার ৩০ জন আসামি গ্রেফতার

হবিগঞ্জ: হবিগঞ্জে নারী কিশোরসহ বিভিন্ন মামলার ৩০ জন পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ মার্চ) রাত থেকে শনিবার (২৫ মার্চ) সকাল ১০টা পর্যন্ত সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে- বেলাল মিয়া, সেলিম মিয়া, জমির আলী, আবুল কাশেম তাহির, আছকির মিয়া, কুদরত, টেনু মিয়া, ভিংরাজ, চান মিয়া, কাজল চৌধুরী, কালা মিয়া, এরমান, ইদ্রিস আলী, ছালেক, সিদ্দিক আলী, চন্দন, তাহির, ছমর আলী, রেনু, হাসিদ মিয়া, আলফু মিয়া, আনিছ মিয়া, লিটন মিয়া, মতলিব, ছালেকা বেগম।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সাজা, হত্যা, নারী, শিশু নির্যাতন ও পুলিশ অ্যাসল্ট মামলাসহ বিভিন্ন মামলার পরোয়ানাভূক্ত ৩০ জন পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বাংলানিউজকে জানান, আসামিদের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা থাকায় তাদের গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।