ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জঙ্গিদের গুলি, গ্রেনেডে প্রকম্পিত দ.সুরমা, ৪ সেনা আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭
জঙ্গিদের গুলি, গ্রেনেডে প্রকম্পিত দ.সুরমা, ৪ সেনা আহত সেনাদের দিকে জঙ্গিদের গুলি, গ্রেনেড

সিলেট: সিলেট দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকার আতিয়া মহলে অভিযানরত সেনাবাহিনী সদস্যদের সঙ্গে জঙ্গিদের গুলি বিনিময় চলছে। এ সময় অন্তত চারটি বিষ্ফোরণের শব্দ পাওয়া গেছে। শনিবার (২৫ মার্চ) বেলা সোয়া ৩টার দিকে চার সেনা সদস্য আহত হওয়ার খবর পাওয়া যায়।

 

এ ঘটনায় আরও গুলিবিদ্ধ হয়েছেন স্থানীয় বাসিন্দা শিপলু কর (২৭), তার বাবার নাম বসন্ত কর। গুলিবিদ্ধ শিপলুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এসব বিস্ফোরণ গ্রেনেডের বলে ধারনা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট নাসির উদ্দিন জানান, পরপর চারটি বিস্ফোরণের শব্দ শোনা যায়।

বেলা ২টা ০৫ মিনিটে বিকট শব্দে একটি গ্রেনেড বিস্ফোরণ ঘটে। বেলা ২টা ১৭ মিনিটের দিকে এক সেনা সদস্যকে আহত অবস্থায় বের করে এনে অ্যাম্বুলেন্সে তোলা হয়। এরপর ২টা ২৫ মিনিটের দিকে আরেকজন আহত সেনা সদস্যকে বের করে এনে নিয়ে যান মেডিকেল কোরের সদস্যরা। তারপর আরও দুই সেনা সদস্য আহত হওয়ার খবর পাওয়া যায়।

সর্বশেষ বেলা সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে গুলির শব্দ শোনা যাচ্ছিলো।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৭ / আপডেট: ১৫৩০ ঘণ্টা
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।