ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
রাজশাহীতে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহী মহানগরীর রাণীনগর এলাকার নেক্সট কোচিং সেন্টারের উপরের দ্বিতীয় তলার বাসভবন থেকে ফারহানা ইসলাম মীম (১৭) নামের এক কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে বোয়ালিয়া থানা পুলিশ। 

শুক্রবার (২৪ মার্চ) দিনগত রাতে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে বোয়ালিয়া থানা পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহদাত হোসন খাঁন বাংলানিউজকে বলেন, নিহত মীম রাজশাহী নিউ গভঃ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। তারা রাণীনগর এলাকার নেক্সট কোচিং সেন্টারের দ্বিতীয় তলায় অনেকদিন ধরে ভাড়া থাকতো।  

বিকেলে মীমের মা’সহ পারিবারের অন্য সদস্যরা বাইরে বেড়াতে যান। তখন বাড়িতে মীম একাই ছিলো। রাতে সবাই বাসায় ফিরে দেখে নিজ শয়নকক্ষে গলায় ওড়নার সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ ঝুলছে। থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মীমের মরদেহ উদ্ধার করে।

ওসি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মীম আত্মহত্যা করেছে। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে।  

আপাতত এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা হবে বলেও জানান বোয়ালিয়া থানার এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০২৪৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।