ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিমানবন্দরের কার্যক্রম স্বাভাবিক, নিরাপত্তা জোরদার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
বিমানবন্দরের কার্যক্রম স্বাভাবিক, নিরাপত্তা জোরদার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর। ফাইল ফটো

ঢাকা: গোলচত্বর সংলগ্ন পুলিশ চেকপোস্টে বিস্ফোরণের ঘটনা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কোনো প্রভাব পড়েনি। বিমানবন্দরের কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

তবে সার্বিক দিক বিবেচনায় বিমানবন্দর এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) রাতে বিমানবন্দর এপিবিএনের এএসপি তারিখ আহমেদ (মিডিয়া) বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বাংলানিউজকে জানান, সন্ধ্যায় বিমানবন্দর গোলচত্বরে পুলিশ চেকপোস্টে হামলার পর আইন-শৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে। বিমানবন্দরে এ মুহূর্তে যাত্রী ছাড়া কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

বিমানবন্দর সূত্রে জানা যায়, গোলচত্বরের সামনে পুলিশ বক্সে হামলা হলেও ফ্লাইট ওঠানামা স্বাভাবিক রয়েছে। নির্ধারিত সময়েই উড্ডয়ন ও অবতরণ করছে সব ফ্লাইট।

এর আগে সন্ধ্যায় বিমানবন্দরের সামনের গোলচত্বরে পুলিশের চেকপোস্ট ঘেঁষে একটি বোমা বিস্ফোরণ ঘটানো হয়। এতে হামলাকারী নিহত হন।

সন্ধ্যার পর গোলচত্বর সংলগ্ন উত্তরা ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনারের কার্যালয়ের কাছে এ বিস্ফোরণ ঘটানো হয়।

তবে বিস্ফোরণের ঘটনা ‘কোনো হামলা নয়’ বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। তিনি বলেছেন, দেখে মনে হচ্ছে, এটা হামলা নয়। বোমা বহন করছিল নিহত ব্যক্তি। পুলিশের ব্যাপক অবস্থান দেখে অতি সতর্কতাবশত বিস্ফোরণ হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, মার্চ ২৪,২০১৭
এসজে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।