ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হাতকড়া পরিহিত একজনকে বের করেছে সোয়াট

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
হাতকড়া পরিহিত একজনকে বের করেছে সোয়াট আতিয়া মহল,ছবি: আবু বকর

ঢাকা: সিলেট দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি এলাকার ‘জঙ্গি আস্তানা’ আতিয়া মহল থেকে হাতকড়া ও হেলমেট পরিহিত অবস্থায় এক যুবককে বের করেছে সোয়াট সদস্যরা।

শুক্রবার (২৪ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় তাকে ওই বাড়ি থেকে বের করতে দেখা যায়। ওই যুবকের বয়স আনুমানিক ২৫ বছর।

তার পরনে সবুজ রঙয়ের টি শার্ট ও লুঙ্গি রয়েছে।

শুক্রবার (২৪ মার্চ) বেলা ৪টা ৫৬ মিনিটে ওই বাড়িতে অভিযান শুরু করে সোয়াট টিম। এর আগে সোয়াট টিম সদস্যর‍া বেলা ৩টা ৫২ মিনিটে ঢাকা থেকে সিলেটে পৌঁছান।

এদিকে বেলা সোয়া ৪টায় এএসপি রহমত উল্লাহ চৌধুরী সুমনের নেতৃত্বে ৪ সদস্যের বম্ব ডিসপোজাল স্কোয়াডের একটি দল সিলেটে পৌঁছায়।  

বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন আস্ত‍ানার সামনে ডিউটিরত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

শুক্রবার ভোর থেকে জঙ্গি আস্তানা সন্দেহে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার শিববাড়ি ‌এলাকার উস্তার মিয়ার বাড়ি ঘেরাও করে রাখে পুলিশ।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জেদান আল মুসা জানিয়েছেন, শুক্রবার (২৪ মার্চ) ভোর থেকে বাড়িটি ঘেরাও করে চারপাশে অবস্থান নিয়েছে আইন-শৃঙ্খলা বাহিনী। বাড়িটিতে জঙ্গি আস্তানা রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

তিনি বলেন, ভোরে জঙ্গিরা আল্লাহ আকবার বলে বোমার বিস্ফোরণ ঘটায়। পরে পুলিশ সকাল ৯টার দিকে ভবন লক্ষ করে চার রাউন্ড গুলি ছুড়ে। তবে পুলিশ সকাল থেকে এ ভবন থেকে কাউকে বের হতে দেয়নি।

এছাড়া সকাল থেকে ওই ভবনের আশপাশের ভবনগুলোতে অবস্থান নেয় পুলিশ।

**জঙ্গি আস্তানায় সোয়াট টিমের অভিযান

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
এনই‌উ/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।