ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাড়ির গতি ধীর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে গাড়ির গতি ধীর যানবাহনের চাপে স্থবির ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক-ছবি: বাংলানিউজ

আশুলিয়া (সাভার): ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নবীনগর-চন্দ্রায় ঢাকা থেকে ছেড়ে যাওয়া গাড়ির ধীর গতিতে ভোগান্তিতে পড়েছে হাজার হাজার যাত্রী। এতে মহাসড়কের বিভিন্ন স্থানে যানজটের সৃষ্টি হচ্ছে।

শুক্রবার (২৪ মার্চ) শেষ খবর পাওয়া পর্যন্ত মহাসড়কের চন্দ্রা থেকে কবিরপুর পর্যন্ত দশ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। এছাড়া আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কেও কমবেশি যানজট রয়েছে।

গাড়ির চাপে কমবেশি যানজট সৃষ্টি হচ্ছে ইউনিক বাসস্ট্যান্ড, জামগড়া, জিরাবো ও আশুলিয়া বাজার এলাকাতেও।
 
শুক্র ও শনিবার (২৫ মার্চ) সাধারণ ছুটির সঙ্গে রোববার (২৬ মার্চ) মহান স্বাধীনতা দিবসের ছুটি থাকায় মানুষ বাড়ি ফিরছে। আশুলিয়ার বিভিন্ন কারখানা বন্ধ থাকায় শ্রমিকরা বৃহস্পতিবার (২৩ মার্চ) থেকে এলাকা ছেড়ে যাচ্ছে। এতে করে মানুষের বাড়তি চাপ থাকায় গাড়িগুলো ধীর গতিতে চলছে বলে ধারণা করছে আইন-শৃঙ্খলা বাহিনী।

বাইপাইল ট্রাফিক পুলিশ বক্সের পরিদর্শক কামরুল ইসলাম বাংলানিউজকে বলেন, বৃহস্পতিবার রাতে কারখানা ছুটির পর থেকে মানুষের চাপ বেড়ে গেছে। যাত্রীদের চাপ থাকায় গাড়িগুলো ধীর গতিতে চলছে। আমরা কাজ করে যাচ্ছি, খুব তাড়াতাড়ি এ সমস্যার সমাধান হবে।

** ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
আরবি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ