ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
বগুড়ায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে নিহত ১

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলার নেপালী ইউনিয়নের ধনঞ্জয় গ্রামে সন্ত্রাসীর ছুরিকাঘাতে রামায়ন চন্দ্র দাস (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

ঘটনার পর পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে মূলহোতা সন্ত্রাসী রবিনকে (১৪) আটক করে।

নিহত রামায়ন ধনঞ্জয় গ্রামের সুনীল চন্দ্র দাসের ছেলে ও সন্ত্রাসী রবিন একইগ্রামের হেলালের ছেলে।


 
শুক্রবার (২৪ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে গাবতলী থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মো. নুরুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।
 
তিনি বলেন, ২৩ মার্চ (বৃহস্পতিবার) দিবাগত রাত অনুমান সাড়ে ১০টার দিকে স্থানীয় নেপালতলী বাজার থেকে রাতে রামায়ন বাড়ি ফিরছিলেন। এ সময় বাড়ির পাশে সন্ত্রাসী রবিনের সঙ্গে রামায়নের বড় ভাই সুশান্তের তর্কবিতর্ক চলছিল। এক পর্যায়ে তাদের মধ্যে টানাটানি শুরু হলে রামায়ন এগিয়ে যায়। রবিনের কাছে থাকা ছুরি বের করে রামায়নের পেট, মাথায় ও ডান পায়ে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন।

পরে রাতেই তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাতে তিনি মারা যান। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
এমবিএইচ/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।