ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলিবিদ্ধ অবস্থায় ছিনতাইকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
গুলিবিদ্ধ অবস্থায় ছিনতাইকারী আটক

ঢাকা: রাজধানীর মতিঝিল এলাকায় ছিনতাই করে পালানোর সময় গুলিবিদ্ধ অবস্থায় এক ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) সদস্যরা।

শুক্রবার (২৪ মার্চ) সকাল র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি জাহাঙ্গীর হোসেন মাতব্বর বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।


তিনি বলেন, ২৩ মার্চ (বৃহস্পতিবার) দিবাগত রাত ১টার দিকে নটরডেম কলেজের বিপরীত দিকে বাস কাউন্টারের সামনে অপেক্ষা করছিলেন এক নারী।

এ সময় মোটরসাইকেল যোগে দুই ছিনতাইকারী ওই নারীর ব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সে সময় পাশ দিয়ে র‌্যাবের একটি টিম গাড়ি নিয়ে যাচ্ছিলো।

ওই নারী চিৎকার করলে র‌্যাব ওই ছিনতাইকারীদের ধাওয়া করে। ছিনতাইকারীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এ সময় এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয় এবং অন্যজন পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ গুলিবিদ্ধ ওই ছিনতাইকারীকে আটক করে ৠাব। পরে তার কাছ থেকে ওই নারীর ব্যাগসহ দু’টি ব্যাগ, ২০টি এটিএম কার্ড, দেশি-বিদেশি কিছু টাকা উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধ আটক ছিনতাইকারীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে প্রাথমিকভাবে তার নাম পরিচয় জানাতে পারেননি র‌্যাব ১০ অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৭
পিএম/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।