ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আর্থিক সহায়তা পেলেন ৫০ অসুস্থ মুক্তিযোদ্ধা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
আর্থিক সহায়তা পেলেন ৫০ অসুস্থ মুক্তিযোদ্ধা অসুস্থ মুক্তিযোদ্ধাদের হাতে সহায়তার টাকা তুলে দেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার- ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী জেলা পরিষদ থেকে স্থানীয় ৫০ জন অসুস্থ মুক্তিযোদ্ধাকে আর্থিকভাবে সহযোগিতা করা হয়েছে।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে আয়োজিত আলোচনা সভা শেষে আনুষ্ঠানিকভাবে তাদের প্রত্যেককে ৬ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেওয়া হয়।

রাজশাহীর বিভিন্ন উপজেলা থেকে আসা মুক্তিযোদ্ধাদের মাঝে সহায়তার চেক বিতরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার।

জেলা পরিষদের নিজস্ব তহবিল থেকে মুক্তিযোদ্ধাদের এই সহায়তা করা হয়। এর আগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান।

তিনি বলেন, জেলা পরিষদে যে বরাদ্দই আসুক না কেন, তা স্থানীয় সরকারের সকল পর্যায়ের জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করে সুষ্ঠু বণ্টন করা হবে। জেলা পরিষদ জেলার গ্রামীণ অবকাঠামো, মসজিদ, মন্দির, গীর্জা ও শ্মশানসহ সব জায়গায় উন্নয়নে কাজ করবে।

অনুষ্ঠানে আরও মধ্যে উপস্থিত ছিলেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলার সহ-সভাপতি আবদুল মজিদ সরদার, বদরুজ্জামান রবু মিয়া, অনিল কুমার সরকার, সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান আসাদ ও স্থানীয় দৈনিক পত্রিকা সোনালী সংবাদের সম্পাদক মো. লিয়াকত আলী।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
এসএস/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।