ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
পাবনায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার

পাবনা: পাবনা সদর উপজেলার চর সধিরাজপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে সাগরিকা নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। সাগরিকা ওই গ্রামের রঙ মিস্ত্রি আলম শেখের মেয়ে এবং চর আশুতোষপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ছিলো।

সাগরিকার বাবা আলম শেখ বাংলানিউজকে বলেন, বুধবার সন্ধ্যার পর থেকে সাগরিকাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি ধান ক্ষেতের মধ্যে মেয়ের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। তবে সাগরিকা শারীরিকভাবে মৃগি রোগে আক্রান্ত ছিলো।
 
পাবনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল রহিম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার সকালে স্থানীয়রা চর আশুতোষ এলাকায় ধান ক্ষেতের মধ্যে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি আরও জানান, তবে কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনও বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad