ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
বড়াইগ্রামে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের মশিন্দা গ্রামে আগুনে পুড়ে আয়জান বেগম (৭৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এসময় আয়জানের পুত্রবধূ আজেলা বেগম (৪৫) আহত হয়েছেন। এছাড়াও আগুনে দুই গবাদি পশুসহ তিনটি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।

বুধবার (২২ মার্চ ) দিনগত রাত আড়াইটা থেকে তিনটার মধ্যে এ দুর্ঘটনা ঘটে। আয়জান বেগম উপজেলার মশিন্দা গ্রামের মৃত আজাহার আলীর স্ত্রী এবং আহত আজেলা বেগম তার ছেলে আসাদের স্ত্রী।

নগর ইউনিয়নের চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু বাংলানিউজকে জানান, আসাদ সরকারের বাড়িতে গোয়াল ঘরের মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়। দ্রুত আগুন পাশের ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে প্রতিবেশিরা এসে প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আসাদ সরকারের বৃদ্ধ মা আয়জান বেগম আগুনে পুড়ে মারা যান। এছাড়া দুটি গরু এবং তিনটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

এসময় আয়জান বেগমকে উদ্ধার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার পুত্রবধূ আজেলা বেগম গুরুতর আহত হন। বর্তমানে তাকে বনপাড়া আমেনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর ফায়ার স্টেশনের কর্মকর্তা রইচ উদ্দিন বাংলানিউজকে জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে তাদের একটি দল ঘটনাস্থলে যাচ্ছিলেন। পথে বনপাড়া পৌঁছালে স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলেছে বলে জানালে তারা স্টেশনে ফিরে যান।

বাংলাদেশ সময়: ০৯১৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।