ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশবাড়িতে সাবেক ইউপি সদস্য খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
পলাশবাড়িতে সাবেক ইউপি সদস্য খুন

গাইবান্ধা: মালয়েশিয়া প্রবাসী স্ত্রী’র সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড করতে গিয়ে বাবা-ছেলের হাতে খুন হলেন গাইবান্ধার পলাশবাড়ি উপজেলায় মনোহরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক এক ইউপি সদস্য মাহমুদুল হক। এ ঘটনায় বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ।

বুধবার (২২ মার্চ) রাত পৌনে ১২টার দিকে পলাশবাড়ি উপজেলার মনোহরপুর ইউনিয়নের খামার জামিরা গ্রামে এ ঘটনা ঘটে।


মাহমুদুল হক পলাশবাড়ি উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত নুর হোসেন মন্ডলের ছেলে।

তিনি মনোহরপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য (মেম্বার) ছিলেন।


পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, খামার জামিরা গ্রামের গোফ্ফার আলী দীর্ঘদিন থেকে মালয়েশিয়ায় কর্মরত। সম্প্রতি তিনি দেশে ফিরে জানতে পারেন তার স্ত্রী সাবেক ওই মেম্বারের সঙ্গে পরকীয়া প্রেমে জড়িত।

গোফ্ফার আলী বিষয়টি অবগত হওয়ার পর তার ছেলে শাহিনুরের সঙ্গে যোগসাজস করে মেম্বারকে মারপিটসহ হত্যার করার পরিকল্পনা করেন। সেই মোতাবেক বুধবার রাতে মেম্বার তাদের বাড়িতে গেলে গোফ্ফার ও তার ছেলে শাহিনুর মিয়া তাকে উপযুপরি ছুরিকাঘাত করে। এতে মেম্বার ঘটনাস্থলেই মারা যান।

ওসি আরও জানান, এ ঘটনার পর গোফ্ফার আলী ও তার ছেলে শাহিনুর মিয়াকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


বাংলাদেশ সময়: ০৮১৩ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।