ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘চাঁদপুর-শরীয়তপুর রুটে চালু হবে রো রো ফেরি’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
‘চাঁদপুর-শরীয়তপুর রুটে চালু হবে রো রো ফেরি’ দ্রুতই হরিণা ঘাটে চালু হবে রো রো ফেরি: নৌমন্ত্রী

চাঁদপুর: চাঁদপুর-শরীয়তপুর নৌরুটে ফেরি সার্ভিস সমস্যা নিরসনে অল্প সময়ের মধ্যেই একটি রো-রো ফেরি চালু করা হবে বলে জানিয়েছেন নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি।

বুধবার (২২ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর-শরীয়তপুর ফেরিঘাটের হরিণা ঘাটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।  

 
মন্ত্রী বলেন, দুই পাড়ের যানবাহন নিয়ে চালকদের আর কষ্ট যাতে না হয় এ জন্য এ ফেরি চালু করা হবে।

ফেরিঘাটের চাঁদপুর পার্কিং ইয়ার্ডের চারপাশে পাকা দেয়াল নির্মাণ করা হবে।


মন্ত্রী আরো বলেন, ফরিদগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর থেকে হরিণাঘাট পর্যন্ত সড়কটি খুবই নাজুক। এই সড়কটি খুব দ্রুত সংস্কার করার জন্য যোগাযোগ মন্ত্রীর সঙ্গে কথা বলবেন। এ সময় তিনি চাঁদপুর জেলা প্রশসাককে সড়কটি মেরামত করার জন্য ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।


এ সময় মন্ত্রী হরিণা এলাকায় গাড়ি ওজনকারী ওয়ে স্কেল চলমান অবস্থা পরিদর্শন করেন এবং স্কেল ওয়েতে যেসব প্রযুক্তি সমস্যা হয়েছে, সেগুলো খুব দ্রুত সময়ের মধ্যে মেরামত করার নির্দেশ দেন।

সম্প্রতি হরিণা ফেরিঘাটে স্থানীয় চাঁদাবাজের দৌরাত্ম্য বেড়েছে। এই বিষয়ে মন্ত্রী উপস্থিত একাধিক গাড়ি চালকদের সঙ্গে সরাসরি কথা বলেন।


এ সময় উপস্থিত ছিলন- চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, পুলিশ সুপার শামসুন্নাহার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, বন্দর ও পরিবহন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, বিআইডব্লিউটিসির ম্যানেজার ইমরান, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ ওলি, হানারচার ইউনিয়নের চেয়ারম্যান ছাত্তার রাড়ী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান ছৈয়াল।

বাংলাদেশ সময়: ০৪৩১ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৭
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad