ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ১৩০০ বোতল ফেনসিডিলসহ আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
বগুড়ায় ১৩০০ বোতল ফেনসিডিলসহ আটক ১ র‌্যাবের অভিযানে আটক মাদক ব্যবসায়ী রফিক রহমান/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়ায় নামাজগড় এলাকায় অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ এক হাজার তিনশো বোতল ফেনসিডিলসহ রফিক রহমান (২৫) নামে মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

রফিক রহমান ওই এলাকার বাবলু মন্ডলের ছেলে। অভিযানকালে তার কাছ থেকে চারটি সিসি ক্যামেরা, একটি মনিটর ও মাদক বিক্রির নগদ ৭৯ হাজার টাকা জব্দ করা হয়।

বুধবার (২২ মার্চ) দুপুরে র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পে আয়োজিত প্রেস ব্রিফ্রিংয়ে কমান্ডার মেজর এস এম মোর্শেদ হাসান এ তথ্য জানান।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, বেলা ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল মাদক ব্যবসায়ী রফিক রহমানের বাড়িতে অভিযান পরিচালনা করে। পরে তল্লাশি চালিয়ে দ্বিতল ভবনের আন্ডার গ্রাউন্ডে বিশেষ কায়দায় রাখা এক হাজার তিনশো বোতল ফেনসিডিল উদ্ধার কর‍া হয়।

রফিক রহমান সিসি টিভি ক্যামেরার মাধ্যমে বাড়িটি সার্বক্ষণিক পর্যবেক্ষণ রাখতো। দীর্ঘদিন ধরে সে বগুড়ায় ফেনসিডিলের পাইকারি ব্যবসা চালিয়ে আসছিলেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এস এম মোর্শেদ হাসান।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
এমবিএইচ/ওএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।