ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাটুরিয়ায় ৯ জুয়াড়ির জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৭
সাটুরিয়ায় ৯ জুয়াড়ির জরিমানা

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় জুয়া খেলার দায়ে ৯ জুয়াড়িকে ৫০০ টাকা করে ৪ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২১ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নিবাহী কর্মকর্তা (ইউএনও) ও নিবাহী ম্যাজিস্ট্রেট নাহিদ ফারজানা এ জরিমানা করেন।

এর মঙ্গলবার (২০ মার্চ) সন্ধ্যায় উপজেলার ধানকোড়া ইউনিয়নের গোলড়া এলাকায় জুয়া খেলার সময় তাদের আটক করা হয়।

অর্থদণ্ডপ্রাপ্তর‍া হলেন- মৃত ভোলাই মোল্লার ছেলে শাকিল মোল্লা (২৯), সফি মল্লিকের ছেলে বাবু মল্লিক (২৪), আজিজের ছেলে মিজানুর রহমান (২৬), আব্দুর রহমানের ছেলে সাত্তার (২৭), আলতাব হোসেনের ছেলে রবিউল (৩০), মইন উদ্দিনের ছেলে মানিক মোল্লা (২৯), তালেবের ছেলে হৃদয় (৩২), সামসুলের ছেলে সাদ্দাম (২৪) ও কাসেমের ছেলে ইউনূস আলী (২৬)। তাদের বাড়ি মানিকগঞ্জ ও চুয়াডাঙ্গা জেলায়।

সাটুরিয়া থানার উপ পরিদর্শক (এসআই) হাসান মিয়া বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যায় গোলড়া এলাকায় অভিযান চালিয়ে ওই ৯ জুয়াড়িকে আটক করা হয়। পরে বুধবার দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এসময় তারা দোষ স্বীকার করায় বিচারক এ জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad