ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ওয়ারীতে মামাকে বাঁচাতে গিয়ে ভাগ্নে গুলিবিদ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
ওয়ারীতে মামাকে বাঁচাতে গিয়ে ভাগ্নে গুলিবিদ্ধ

ঢাকা: রাজধানীর ওয়ারীতে মামাকে বাঁচাতে গিয়ে ভাগ্নে আসাদুজ্জামান জনি (৩৯) গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। জনি ওয়ারী টিপু সুলতান রোড়ের গোপীমোহন বসাক লেন এলাকার বাসিন্দা।

গুলিবিদ্ধ জনি বাংলানিউজকে জানান, সন্ধ্যায় বাসার সামনে মদ্যপান করে সাইদুর রহমান নামে এক ব্যক্তি তার মামা আবেদকে মারতে যান। এসময় জনি বাধা ‍দিতে গেলে সাইদুর শর্টগান দিয়ে গুলি করেন। এতে তিনি গুলিবিদ্ধ হন। পরে আহত অবস্থায় জনিকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়। ঘটনার সময় স্থানীয়রা সাইদুরকে মারধর করে পুলিশে খবর দেন। পরে পুলিশ সাইদুরকে আটক করে চিকিৎসার জন্য ঢামেকে নিয়ে আসে।

আহত সাইদুর বাংলানিউজকে জানান, তারা ওয়ারী বনগ্রাম এলাকার বাসিন্দা। তিনি মুন্সিগঞ্জ জেলা পরিষদের ১৫ নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য। স্ত্রীকে সঙ্গে নিয়ে তিনি আবেদ ও জনির বাসার সামনে দিয়ে যাচ্ছিলেন। এসময় তার লাইসেন্স করা অস্ত্রটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিহাদ হোসেন বাংলানিউজকে জানান, পূর্ব শত্রুতার জের ধরে ঘটনাটি ঘটেছে। সাইদুরের শর্টগানটি পুলিশের হেফাজতে রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩০৩ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
এজেডএস/আরআইএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।