ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে ডাকাতের হামলায় উপজেলা চেয়ারম্যানসহ আহত ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
সিলেটে ডাকাতের হামলায় উপজেলা চেয়ারম্যানসহ আহত ৫ ডাকাতের হামলায় আহত চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিলেট: সিলেটে সড়কে গাড়ি আটকিয়ে ডাকাতির ঘটনায় গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মতিনসহ ৫ জন আহত হয়েছেন।

সোমবার (২০ মার্চ) দিবাগত রাত ১টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের গোয়াইনঘাট উপজেলার সালুটিকর ধামরাই এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতদের হামলায় আহত সাংবাদিক মতিন বাংলানিউজকে বলেন, রাতে উপজেলা চেয়ারম্যানের ব্যবহৃত সরকারি গাড়িযোগে সিলেট নগরী থেকে স্থানীয় নন্দিরগাঁওয়ের গ্রামের বাড়িতে ফিরছিলেন তারা।

পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছা মাত্র একদল ডাকাত তাদের ওপর হামলা চালায়। এ সময় তাদের সঙ্গে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় ডাকাতদল।

ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাত উপজেলা চেয়ারম্যান হাকিম, তার চালকসহ মোট ৫ জন আহত হয়েছেন বলে জানান সাংবাদিক মতিন। তিনি বলেন, এ সময় তাদের গাড়ির পেছনের কয়েকটি গাড়িতেও ডাকাতি করে ডাকাতরা।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন,  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশের সহায়তায় আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডাকাতদের ধরতে ঘটনার পর থেকে সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
এনইউ/ওএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।