Alexa
ঢাকা, রবিবার, ১১ আষাঢ় ১৪২৪, ২৫ জুন ২০১৭

bangla news

সিলেটে দু’দিনব্যাপী চাকরি মেলা শুরু বুধবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৭:২৪:১২ পিএম
সিলেটে দু’দিনব্যাপী চাকরি মেলা শুরু বুধবার

সিলেটে দু’দিনব্যাপী চাকরি মেলা শুরু বুধবার

সিলেট: সিলেটে দু’দিনব্যাপী চাকরি মেলার আয়োজন করেছে চাকরির তথ্য সরবরাহকারী ওয়েবসাইট ‘বিডিজবস ডটকম’।

আগামী ২২ মার্চ (বুধবার) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর মাছিমপুরে অবস্থিত আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে মেলার উদ্বোধন করবেন সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার।

সোমবার (২০ মার্চ) নগরীর একটি অভিজাত হোটেলে এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংশ্লিষ্টরা।

বক্তারা বলেন, প্রায় একযুগ ধরে চাকরির মেলার আয়োজন করে আসছে বিডিজবস। সামাজিক দায়বদ্ধতা থেকে করা এ মেলায় ব্যবস্থাপনা নিজেরাই করে যাচ্ছেন। এছাড়া সার্বিক সহযোগিতা করছে শাহজালাল বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব।

সিলেটে আয়োজিত মেলায় দেশের স্বনামধন্য বসুন্ধরা গ্রুপসহ প্রায় ৪০টি দেশি-বিদেশি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে উল্লেখ করে বক্তারা বলেন, এসব প্রতিষ্ঠান প্রায় দুই শতাধিক লোককে চাকরিতে নিয়োগ করবে। অধিকাংশ জনবল তাৎক্ষণিক সাক্ষাতকারের ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।

এরই মধ্যে অনলাইনে প্রায় পাঁচ হাজার জন আবেদন করেছেন। মেলা চলাকালে আরও আবেদনপত্র আসবে। প্রথম দিন প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ করা হবে। শেষদিন সাক্ষাৎকার নেওয়া হবে বলে জানান মেলা সংশ্লিষ্টরা।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- আয়োজক প্রতিষ্ঠান বিডিজবস ডটকম’র প্রধান বাণিজ্যিক কর্মকর্তা প্রকাশ রায় চৌধুরী।

তিনি বলেন, যোগ্যতার মাপকাঠি অনুসারে শুধু শিক্ষিত বেকারই নয়, কর্মমুখী শিক্ষায় শিক্ষিতরাও চাকরির আবেদন করতে পারবেন। চাকরি প্রার্থীরা এখানে প্রকাশিত পদের বিপরীতেই আবেদন করবেন।

এ সময় উপস্থিত ছিলেন- বিডিজবস ডটকম’র জ্যেষ্ঠ ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ, বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেট শাখার সাবেক সম্পাদক জয়নুল আখতার চৌধুরী ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান মিল্টন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এনইউ/জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa