Alexa
ঢাকা, সোমবার, ১৩ চৈত্র ১৪২৩, ২৭ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

নাশকতার পরিকল্পনার অভিযোগে ইবনে সিনার ২৬ কর্মচারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৬:৫২:৪৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

গাজীপুর: নাশকতার পরিকল্পনার অভিযোগে গাজীপুরের কালিয়াকৈর থেকে ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ২৬ জন কর্মকর্তা-কর্মচারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

সোমবার (২০ মার্চ) সকালে উপজেলার সফিপুর এলাকায় প্রতিষ্ঠানটির কারখানা এবং এর আবাসিক ভবনে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকদের মধ্যে ইবনে সিনার ১২ জন কর্মকর্তা-কর্মচারী এবং ১৪ জন নিরাপত্তাকর্মী বলে পুলিশ জানিয়েছে। তাদের মধ্যে ব্যবস্থাপক মো. জাকারিয়া, কর্মকর্তা মো. তামিম, ইসমাইল হোসেন এবং নিরাপত্তাকর্মীদের মধ্যে জয়নাল ফকির, রমজান ফকির, আব্দুল বাতেন, জাহিদুল ইসলাম, পিয়ার আহমেদ ও দ্বীন ইসলাম। অন্যদের নাম-পরিচয় জানা যায়নি।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নাশকতার পরিকল্পনা করা হচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ২৬ জনকে আটক করা হয়েছে। তারা ওই প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী এবং নিরাপত্তাকর্মী।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘন্টা, মার্চ ২০, ২০১৭
আরএস/জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..