Alexa
ঢাকা, মঙ্গলবার, ৩ শ্রাবণ ১৪২৪, ১৮ জুলাই ২০১৭

bangla news

মুক্তাগাছায় সরকারি অনুষ্ঠানে হামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৬:৫১:৪৩ পিএম
মুক্তাগাছা উপজেলা ম্যাপ

মুক্তাগাছা উপজেলা ম্যাপ

ময়মনসিংহ : ময়মনসিংহের মুক্তাগাছায় শহীদ স্মৃতি সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের অনার্স শেষ বর্ষের ছাত্র-ছাত্রীদের ৬০ দিনের মাঠ কর্ম দিবসের সমাপ্তি অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ৩ সরকারি কর্মকর্তাসহ ৪ জন হামলার শিকার হয়েছেন। সোমবার (২০ মার্চ) দুপুরে উপজেলা বিআরডিবি মিলনায়তনে এ ঘটনা ঘটে।

জানা যায়, এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি দলীয় উপজেলা চেয়ারম্যান জাকারিয়া হারুন। এ সময় যুবলীগ নেতা আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ২০ থেকে ২২ জনের একটি গ্রুপ অনুষ্ঠানে ঢুকে তারাটী পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রণতি মল্লিকের বদলির কাগজে স্বাক্ষর করার জন্য উপজেলা চেয়ারম্যানের উপর চাপ সৃষ্টি করে।

উপজেলা চেয়ারম্যান উপজেলার সভায় বিষয়টি উত্থাপিত না হওয়ায় স্বাক্ষর করতে অনিহা প্রকাশ করেন। পরে ওই গ্রুপটি উপজেলা শিক্ষা অফিসারের সাক্ষরিত কাগজ নিয়ে পুনরায় অনুষ্ঠান স্থলে হাজির হয়ে উপস্থিত শিক্ষার্থীদের হল রুম থেকে বের করে দেয়।

এ সময় উপস্থিত কর্মকর্তাদের সঙ্গে তাদের বাকবিতণ্ডা হয়। এক পার্যায়ে তারা অফিসারদের উপর হলরুমের চেয়ার ছুঁড়ে মারে।

এতে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোশাররফ হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আলী উসমান, পল্লী উন্নয়ন জুনিয়র কর্মকর্তা পারভেজ ও উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান আব্দুর রশিদ আহত হন বলে জানান উপজেলা চেয়ারম্যান জাকারিয়া হারুন।  

পরে খবর পেয়ে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জুলকারনাইনসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে ওই গ্রুপটি কেটে পড়ে।

এ বিষয়ে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ বাংলানিউজকে বলেন, ঘটনাটি আমি শুনেছি। তবে এ বিষয়ে কেউ কোন লিখিত অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এমএএএম/জেডএম

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa