Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ৯ চৈত্র ১৪২৩, ২৩ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

রাঙ্গামাটিতে নাশকতার অভিযোগে আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৫:৩০:৪৬ পিএম
রাঙামাটি

রাঙামাটি

রাঙামাটি: রাঙ্গামাটিতে নাশকতার অভিযোগে ছয় জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা।

সোমবার (২০ মার্চ) বিকেল পৌনে ৩টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাফিউল সারোয়ার সাংবাদিকদের এ তথ্য জানান।

আটক ব্যক্তিরা হলেন- লালমনিরহাট জেলার ঢেউটিরহাট খামার টাডি এলাকার আব্দুল গফুরের ছেলে হারুর অর রশিদ (৩০), রাঙ্গামাটি জেলার পাবলিক হেলথ এলাকার মো. খোরশেদ আলমের ছেলে মঞ্জুরুল আলম (১৮), চট্টগ্রাম জেলার মোহাম্মদপুর এলাকার সিরাজুল আলমের ছেলে মো. ইউসুফ বিন সিরাজ (৩০), রাঙ্গামাটির নানিয়ারচার উপজেলার বুড়িঘাট ইউনিয়নের মৃত আব্দুল বারেকের ছেলে মো. মোস্তফা কামাল (১৯), একই জেলার লংগদু উপজেলার মাইনীমুখ ইউনিয়নের মো. জামাল উদ্দীনের ছেলে মো. সাখাওয়াত হোসেন (১৬), চট্টগ্রাম জেলার পাইনদং এলাকার এনামুল হকের ছেলে মো. ইরফানুল হক (১৭)।

অতিরিক্ত পুলিশ সুপার বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৯ মার্চ) রাত ৮টার দিকে রাঙ্গামাটির ডিসি বাংলোপার্ক এলাক‍ায় অভিযান চালিয়ে ছয় জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ কিছু জিহাদী বই উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা ছাত্র শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত। তাদের ইতিহাস পর্যালোচনা করা হচ্ছে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..