Alexa
ঢাকা, সোমবার, ৬ ভাদ্র ১৪২৪, ২১ আগস্ট ২০১৭

bangla news

নাজিরপুরে মাদক ব্যবসায়ীর ৭ বছরের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৩:৫৮:১৪ পিএম
ছবি: প্রতিকী

ছবি: প্রতিকী

পিরোজপুর: পিরোজপুরের নাজিরপুর উপজেলায় মো. নাজমুল শেখ (৩৪) নামে এক মাদক ব্যবসায়ীকে সাত বছরের কারাদণ্ড একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২০ মার্চ) বিকেল সোয়া ৩টায় জেলা ও দায়রা জজ মো. গোলাম কিবরিয়া এ রায় দেন। নাজমুল শেখ পিরোজপুরের নাজিরপুর উপজেলার চৌঠাইমহল এলাকার মৃত সুলতান শেখের ছেলে।

এ মামলার অপর দুই আসামি উপজেলার ছোট বুইচাকাঠি এলাকার সুলতান মোল্লার ছেলে শহিদুল মোল্লা (৩৫) ও তার ভাই মিরাজ মোল্লাকে (৩০) খালাস দেওয়া হয়। রায় ঘোষণার সময় মামলার আসামিরা উপস্থিত ছিলেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১০ অক্টোবর বিকেলে নাজিরপুর থানার বুইচাকাঠি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন ১০০ পিস ইয়াবাসহ তিন জনকে আটক করে পুলিশ। এ ঘটনায় ওই দিন রাতে ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) হাচনাইন পারভেজ বাদী হয়ে নাজিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় ১০ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত নাজমুল শেখকে সাত সাত বছরের কারাদণ্ড ও অপর দুই আসামিকে খালাস দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি খান মো. আলাউদ্দিন এবং আসামি পক্ষে ছিলেন আহসানুল কবির বাদল।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa