Alexa
ঢাকা, সোমবার, ১৩ চৈত্র ১৪২৩, ২৭ মার্চ ২০১৭
bangla news
symphony mobile

ঠাকুরগাঁওয়ে লাঠির আঘাতে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-২০ ৩:২৪:০০ পিএম
ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার ইয়াকুবপুরে পাওনা টাকা চাওয়ায় যুবকের লাঠির আঘাতে হোসনেআরা (৫৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

রোববার (১৯ মার্চ) দিনগত রাতে এ ঘটনা ঘটে। হোসনেআরা সদর উপজেলার আকর্চা ইউনিয়নের ইয়াকুবপুর এলাকার আব্দুর রাজ্জাকের স্ত্রী।

পুলিশ জানায়, হোসনেআরা ও তার স্বামী মুদি দোকানের ব্যবসা করে সংসার চালাতেন। রোববার রাতে একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে ইসমাইল হোসেন (২২) তাদের দোকানে কিছু কিনতে যান। এসময় রাজ্জাক ইসমাইলকে পূর্বের ২০ টাকা পরিশোধ করতে বলেন। এ নিয়ে ইসমাইলের সঙ্গে রাজ্জাকের বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে ইসমাইল উত্তেজিত হয়ে রাজ্জাকের সঙ্গে হাতাহাতি করে। এ সময় হোসনেআরা এগিয়ে গেলে ইসমাইলের হাতে থাকা লাঠি দিয়ে তার মাথায় আঘাত করেন। এতে তিনি গুরুতর ‍আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্য ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বাংলানিউজকে বলেন, ইসমাইলকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মার্চ ২০, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..