ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মীরুর শটগানের গুলিতেই মারা যায় শিমুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৭
মীরুর শটগানের গুলিতেই মারা যায় শিমুল

সিরাজগঞ্জ: পৌর মেয়র হালিমুল হক মীরুর শটগানের গুলিতেই সাংবাদিক আব্দুল হাকিম শিমুলের মৃত্যু হয়েছে বলে ব্যালেস্টিক পরীক্ষায় প্রমাণিত হয়েছে।

রোববার (১৯ মার্চ) রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, রিপোর্টটি আমাদের হাতে এসে পৌঁছেনি। তবে রাষ্ট্রপক্ষের আইনজীবীর মাধ্যমে জানা গেছে রিপোর্টটি আদালতে দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, সাংবাদিক শিমুলের মাথায় পাওয়া লেটবলটি মেয়র মিরুর শটগানের কী না তা নিশ্চিত হতে ৮ ফেব্রুয়ারি ঢাকার সিআইডি’তে ব্যালেস্টিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। রিপোর্টে বলা হয়েছে শিমুলের মাথায় বিদ্ধ লেটবল মেয়র মীরুর শটগানে ব্যবহৃত কার্তুজ থেকেই ছোড়া হয়েছে।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি সকালে ছাত্রলীগ ও মেয়র গ্রুপের সংঘর্ষের সময় দায়িত্ব পালনরত অবস্থায় সাংবাদিক শিমুল গুলিবিদ্ধ হন। ৩ ফেব্রুয়ারি ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় মেয়র মীরুসহ ১৮ জনের নাম উল্লেখ করে আরো ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেন নিহতের স্ত্রী নুরুন্নাহার বেগম।

বাংলাদেশ সময়: ০২৪০ ঘণ্টা, ২০ মার্চ, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ