[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৭ অগ্রহায়ণ ১৪২৪, ২১ নভেম্বর ২০১৭

bangla news

রাজশাহীতে পুলিশি অভিযানে ২ শিবির কর্মীসহ আটক ৪১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৩-১৬ ২:০৯:২৬ পিএম
আটকের প্রতীকী

আটকের প্রতীকী

রাজশাহী: রাজশাহীতে পুলিশি অভিযানে দুই জামায়াত শিবির কর্মীসহ ৪১ জনকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

বুধবার (১৫ মার্চ) রাত থেকে বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল পর্যন্ত এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। দুপুরে মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, মহানগরীর রাজপাড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শাহিন আলী (৩৮) নামের এক জামায়াত কর্মীকে আটক করে। তার বিরুদ্ধে রাজপাড়া থানায় নাশকতার মামলা রয়েছে। এছাড়া শাহ মখদুম থানা পুলিশ কালু শেখ (৩০) নামে এক শিবির কর্মীকে আটক হয়। তার বিরুদ্ধেও নাশকতার মামলা রয়েছে।

মহানগরীর চার থানা ও মহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ৩৯ জনকে আটক করে। এর মধ্যে বোয়ালিয়া থানা পুলিশ ১২ জন, রাজপাড়া থানা ১৫ জন, মতিহার থানা ৭ জন, শাহ মখদুম থানা ২ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে।

আটকদের বিভিন্ন মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান মহানগর পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa