ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ক্লাসে ঢুকে খন্তা দিয়ে পিটিয়ে শিক্ষিকার হাত-পা ভাঙল বখাটে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭
ক্লাসে ঢুকে খন্তা দিয়ে পিটিয়ে শিক্ষিকার হাত-পা ভাঙল বখাটে আহত শিক্ষিকা। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ক্ল‍াস চলাকালীন সময়ে শ্রেণিকক্ষে ঢুকে খন্তা দিয়ে পিটিয়ে পটিয়ার দক্ষিণ ভূর্ষি ‌ইউনিয়নের পূর্ব ডেঙ্গামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মিসফা সুলতানার (২৫) হাত-পা ভেঙে দিয়েছে এক বখাটে। মঙ্গলবার (১৪ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে এ নির্মম ঘটনা ঘটে।   

আহত শিক্ষিকা একই উপজেলার জঙ্গলখাইন ইউনিয়েনের নাইখাইন গ্রামের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুর মোহাম্মদের একমাত্র মেয়ে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ বাংলানিউজকে জানান, প্রতিদিনের মতো আমার মেয়ে স্কুলে ক্লাস নিচ্ছিল।

এসময় ওই এলাকার আহসান উল্লাহ টুটুল নামে এক যুবক ক্লাসে ঢুকে খন্তি দিয়ে পিটিয়ে আমার মেয়ের দুই হাত ও বাম পা ভেঙে দিয়েছে এবং গলায় আঘাত করেছে। ক্লাসে ঢুকে আমার মেয়েকে ছেলেটি দৌঁড়ে দৌঁড়ে পিটিয়েছে। এমনকি নিজেকে রক্ষার জন্য মিসফা যখন প্রধান শিক্ষকের রুমে যায়, সেখানে গিয়েও ওই ছেলে আমার মেয়েকে মারাত্মকভাবে জখম করেছে।

স্থানীয়রা উদ্ধার করে প্রথমে তাকে গুরুতর আহত অবস্থায় পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরবর্তীতে সেখান থেকে চমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক রসিক চাকমা বাংলানিউজকে জানান, পটিয়া থেকে আহত অবস্থায় মিসফা সুলতানা নামে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে ভর্তি করা হয়েছে। তাকে ক্লাসে ঢুকে এক বখাটে মারধর করেছে বলে জানা গেছে। বর্তমানে চমেক হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৭

এসবি/আইএসএ/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।