ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে পৃথক দুর্ঘটনায় শিশুসহ ২ জনের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
রাজশাহীতে পৃথক দুর্ঘটনায় শিশুসহ ২ জনের মৃত্যু

রাজশাহী: রাজশাহীর পবায় ট্রেনে কাটা পড়ে দিনার হোসেন (২৫) নামে এক ট্রলি চালকের মৃত্যু হয়েছে।

সোমবার (১৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার শিতলাই রেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। নিহত দিনার উপজেলার শিতলাই গ্রামের আব্দুল মালেকের ছেলে।

জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন বাংলানিউজকে জানান, সন্ধ্যায় দিনার ট্রলি চালিয়ে শিতলাই রেলক্রসিং পার হচ্ছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী অভিমুখে একটি কমিউটার ট্রেন যাচ্ছিল। কিন্তু তিনি সেটি খেয়াল করতে পারেননি।

ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ রাতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান, জিআরপি থানার এ পুলিশ কর্মকর্তা।

এদিকে, গোদাগাড়ীতে ট্রলিচাপায় মাহফুজা খাতুন নামে পাঁচ বছরের এক শিশু নিহত হয়েছে। বিকেলে উপজেলার গোদাগাড়ী-আমনুরা সড়কের জৈটাবটতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু দোগাছি গ্রামের মিলন হোসেনের মেয়ে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সী জানান, জৈটাবটতলা এলাকায় ওই শিশুটি দাদীর সঙ্গে বেড়াতে গিয়েছিল। বিকেলে সড়ক পারাপারের সময় একটি ট্রলি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

শিশুর পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৭
এসএস/ওএইচ/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।